ওয়াহাবের যন্ত্রণায় অতিষ্ঠ আমির-শাদাবরা

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | ৬:০০ অপরাহ্ণ | 20 বার

ওয়াহাবের যন্ত্রণায় অতিষ্ঠ আমির-শাদাবরা

প্রায় ১০ বছর করাচির ন্যাশনাল স্টেডিয়ামে কোনো ওয়ানডে হতে যাচ্ছে। ক্রিকেটপ্রেমীরা আছেন অধীর আগ্রহে। কিন্তু বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে খেলা শুরু করা যায়নি।

বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় টস হওয়ার কথা ছিল। খেলা শুরুর কথা ছিল ৪টায়। বৃষ্টির কারণে সেটা সম্ভব হয়নি। বাইরে বৃষ্টি, কি আর করবেন আমির-শাদাব-ইমামরা?

ড্রেসিংরুমে ছোট্ট একটা ক্যারম বোর্ড নিয়ে বসে পড়লেন। খেলোয়াড় বদলে বদলে টুকটুক করে খেলছিলেন কয়েকজন। এর মধ্যেই ঝামেলা বাঁধালেন ওয়াহাব রিয়াজ।

পাকিস্তান ক্রিকেটের ভেরিফায়েড পেইজে একটি ভিডিও প্রকাশ হয়েছে, যেটিতে দেখা যাচ্ছে ক্যারম খেলা নিয়ে কাটাকাটি চলছে ওয়াহাব-আমির-শাদাব-ইমামদের মধ্যে।

ভিডিওর প্রথমে দেখা যায়, মোহাম্মদ আমির আর শাদাব খান ক্যারম খেলছিলেন। তাতে এসে বাগড়া দেন ওয়াহাব রিয়াজ। ওয়াহাবের যন্ত্রণায় বারবারই বোর্ড থেকে হাত সরিয়ে নিতে হচ্ছিল শাদাবের।

পরের অংশে দেখা যায় আরও কয়েকজন এসেছেন খেলতে। এর মধ্যে বসে পড়েন বাবর আজম আর ইমাম উল হক। এবার ওয়াহাব হাজির হন আরও বড় যন্ত্রণা নিয়ে। হাতে ব্যাট নিয়ে ক্যারম বোর্ডের মধ্যেই গুটি মারা শুরু করেন তিনি। খেলার মধ্যে যন্ত্রণা চলতেই থাকে!

সম্রাটের বিরুদ্ধে অস্ত্র-মাদক মামলার তদন্তে ডিবি

Design & Developed by: Ifad Technology