আ’লীগ নেতাদের সাথে বনভোজন, বিএনপির সম্পাদককে শোকজ!

মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০ | ৫:০৮ অপরাহ্ণ | 43 বার

আ’লীগ নেতাদের সাথে বনভোজন, বিএনপির সম্পাদককে শোকজ!

আওয়ামী লীগ নেতাদের সাথে বনভোজনে অংশ নেয়ায় সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান বাচ্চুকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে দলটির কেন্দ্রীয় কমিটি।

সোমবার রাতে কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বিএনপির এই নেতাকে কারণ দর্শাতে বলা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কতিপয় দুষ্কৃতিকারীদের গুলিতে জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ ও মহিলা দলের নেত্রী মেরী বেগম গুলিবিদ্ধ হন। জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে থেকে সাইদুর রহমান বাচ্চু ক্ষমতাসীন দলের ওই সব দুষ্কৃতিকারীদের সাথে সম্প্রতি বনভোজনে অংশ নিয়ে দলীয় নেতাকর্মীদের অনুভূতিতে আঘাত করেছেন, যা দলীয় শৃঙ্খলার পরিপন্থী। তাই সাইদুর রহমান বাচ্চুর বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না এই মর্মে সাত দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হলো।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, তার এলাকা ‘দরগা রোড ওয়েলফেয়ার সোসাইটির’ আয়োজনে ১৪ ফেব্রুয়ারি একটি বনভোজনে অংশ নিয়েছিলেন। সেখানে দলমত নির্বিশেষে এলাকার সকল শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন। এ বিষয়ে জানতে কেন্দ্রীয় কমিটি থেকে তাকে ফোন করা হয়েছিল। কিন্তু কারণ দর্শানোর নোটিশ এখনও তিনি হাতে পাননি বলে জানান।

এতো বছর শ্রমিকের রক্ত খেয়ে তাজা হয়েছেন, এখন চাকরি খাবেন!

Design & Developed by: Ifad Technology