তামিমের লাইভে সোমবারের চমক বিরাট কোহলি

রবিবার, ১৭ মে ২০২০ | ৫:২২ অপরাহ্ণ | 25 বার

তামিমের লাইভে সোমবারের চমক বিরাট কোহলি

দেশিয় সতীর্থদের দিয়ে ফেসবুক লাইভে আসার পর একের পর এক চমক দিয়ে চলেছেন বাংলাদেশের তারাকা ক্রিকেটার ও জাতীয় দলের ওডিআই অধিনায়ক তামিম ইকবাল।

দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ফা ডুপ্লেসি ও ভারতীয় ওপেনার রোহিত শর্মার পর এবার নিজের লাইভ ‘শো’তে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার ও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে আনছেন তামিম।

নিজের অফিসিয়াল ফেসবুকে এ তথ্য নিশ্চিত করে তামিম জানান, আগামী সোমবার রাত সাড়ে ১০টায় বিরাট কোহলিকে নিয়ে লাইভে আসবেন।

তামিমের অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দুই প্রতিবেশী দেশের এ দুই তারকা ক্রিকেটার প্রথমবারের মতো একসাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে আসতে যাচ্ছেন।

তামিম এর আগে শুক্রবার রোহিত শর্মার সাথে এবং গত বুধবার রাতে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সাথে লাইভ সেশনে অংশ নেন।

বিশ্বব্যাপী করোনাভাইরাস পরিস্থিতিতে বিভিন্ন দেশের ক্রীড়াবিদরা তাদের ভক্তদের সাথে নিজেদের অনেক স্মৃতি এবং তাদের কিছু অজানা গল্প শেয়ার করতে বা মহামারি সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে যাচ্ছেন।

তামিম ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আগের পর্বগুলোতে দেশ-বিদেশের বিভিন্ন অতিথিকে নিয়ে এসেছিলেন।

তিনি প্রথম দুটি সেশনে ইনস্টাগ্রামে যথাক্রমে বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম এবং টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সাথে লাইভে এসেছিলেন।

পরে তামিম তার ফেসবুক এবং ইউটিউব চ্যানেলে এ অনুষ্ঠানটি স্থানান্তর করেন, যেখানে সম্প্রতি বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, পেসার তাসকিন আহমেদ, রুবেল হোসেন, টেস্ট অধিনায়ক মুমিনুল হক, লিটন দাস এবং সৌম সরকার উপস্থিত হয়ে তাদের কিছু অজানা গল্প শেয়ার করেন।

এর আগে তামিম বাংলাদেশ ক্রিকেটের অতীত ইতিহাস মানুষের সাথে শেয়ার করার জন্য অতিথি হিসেবে বাংলাদেশের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ, হাবিবুল বাশার এবং নাইমুর রহমানকে আমন্ত্রণ জানান।

করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে সব ধরনের খেলাধুলার কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় ভক্তদের বিনোদন দিতে গত ২ মে থেকে এ লাইভ সেশন শুরু করেন তামিম ইকবাল।

স্কুল ছাত্রকে গুলি করে হত্যা করলো ছাত্রলীগ সভাপতি

Design & Developed by: Ifad Technology