শরীয়তপুরে মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে ইসলামী আন্দোলনের র‌্যালী

সোমবার, ১৪ মে ২০১৮ | ৯:৪৬ অপরাহ্ণ | 162 বার

শরীয়তপুরে মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে ইসলামী আন্দোলনের র‌্যালী
শরীয়তপুরে মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে ইসলামী আন্দোলনের র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।

শরীয়তপুরে মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর সদর থানা শাখার উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে পালং উত্তর বাজার মসজিদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট চত্তরে আলোচনা সভায় মিলিত হয়। ইসলামী আন্দোলন শরীয়তপুর সদর থানা সভাপতি ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য প্রার্থী মুফতি তোফায়েল আহমাদ কাসেমীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য পদ প্রার্থী আলহাজ্ব হাফেজ মাওলানা শওকত আলী, বাংলাদেশ মুজিাহিদ কমিটির শরীয়তপুর জেলা শাখার সদর আলহাজ্ব হাফেজ কেরামত আলী, ইসলামী আন্দোলন জেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুস ছালাম শিকারী, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত মাওলানা হাফিজুর রহমান, শ্রমিক আন্দোলন জেলা শাখার সভাপতি মো. আয়াত আলী, ইসলামী যুব আন্দোলন জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হযরত আলী, ইশা ছাত্র আন্দোলন জেলা শাখার সভাপতি মো. তারিক জামিল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী অ্যাডভোকেট হানিফ মিয়া, আংগারিয়া উসমানিয়া কওমিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আবু বকর, শরীয়তপরে পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর চাঁন মিয়া সরদার ও মুফতি ওমর ফারুক প্রমূখ। আলোচনা সভায় বক্তারা বলেন, পবিত্র মাহে রমজানে দ্রব্য মূল্য উর্ধ্বগতি রোধ, অশ্লীলতা ও নগ্ন সিনেমা ছবি সম্বলিত পোষ্টার প্রদর্শন, গান বাজনা উচ্চস্বরে বর্জন ও দিনের বেলা হোটেল রেস্তোরা বন্ধ রাখাসহ মাহে রমজানে পবিত্রতা ক্ষুন্ন হয় এমন কোন কাজ না করার প্রতি দেশ বাসিকে আহবান জানিয়েছেন। বিপুল সংখ্যক তৌহিদি জনতার উপস্থিতিতে শরীয়তপুর কোর্ট চত্বরে আলোচনা সভা শেষে দোয়া ও মোনজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করে। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর চর মোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করীম সাহেবের স্বাক্ষরিত একটি চিঠি প্রদান করা হয়।

এতো বছর শ্রমিকের রক্ত খেয়ে তাজা হয়েছেন, এখন চাকরি খাবেন!

Design & Developed by: Ifad Technology