ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রেলপথে কর্মস্থলে ফেরা স্বস্তিদায়ক হবে : রেলপথমন্ত্রী

রেলপথমন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেছেন, ঈদে বাড়ি ফেরা যতটা স্বস্তিদায়ক হয়েছে, কর্মস্থলে ফেরা আরও বেশি স্বস্তিদায়ক হবে। এবার ট্রেনে ঘরমুখো মানুষের কোন ভোগান্তি পোহাতে হয়নি। রেলে কোন সিডিউল বিপর্যয় ছিল না। যাত্রীরা নিদিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছেছে। সুষ্ঠু ব্যবস্থাপনা ও প্রধানমন্ত্রীর সহযোগিতায় রেলপথে ঈদযাত্রা স্বস্তিদায়ক হয়েছে।

বৃহস্পতিবার সকালে রাজবাড়ীর পাংশা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের জামাতে নামাজ আদায় করেন মন্ত্রী। নামাজ শেষে পাংশা মাসজিদুল হাকিম পাংশা সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা উদ্বোধন শেষে এসব কথা বলেন রেলপথমন্ত্রী মো. জিল্লুল হাকিম।
মন্ত্রী আরও বলেন, রেলপথে স্বস্তিতে ঈদযাত্রা অনেকটা চ্যালেঞ্জ ছিল। প্রধানমন্ত্রীর সহযোগিতায় আমরা ঈদযাত্রা স্বস্তির করতে পেরেছি। ঈদে বাড়ি ফেরার সময় ট্রেনে জন্ম নেওয়া শিশুর জন্য আমরা উপহার পাঠিয়েছি। আমরা সব দিকে খেয়াল রাখছি।

ভাঙ্গা থেকে পায়রা হয়ে কুয়াকাটা পর্যন্ত রেলপথ নির্মাণের প্রকল্প গ্রহণ করা হয়েছে। বাংলাদেশের রেলপথ আরও সম্প্রসারিত হবে বলে জানান মন্ত্রী।
মাদ্রাসা উদ্বোধনের সময় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাসসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।