ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেঘনা নদীতে ট্রলারডুবি: একজন নিখোঁজ, একজন আহত

মেঘনা নদীতে ট্রলারডুবি: একজন নিখোঁজ, একজন আহত
নিখোঁজ শহীদুল্লাহ্ গাজী। ছবি : সংগৃহীত

রোববার (২৪ মার্চ) সকালে মেঘনা নদীতে সিমেন্ট ও যাত্রীবাহী দুই ট্রলারের সংঘর্ষে একজন যাত্রী নিখোঁজ এবং ট্রলারের চালক আহত হয়েছেন। নিখোঁজ ব্যক্তির নাম শহীদুল্লাহ গাজী (৪৮)। তিনি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের বাসিন্দা। আহত ট্রলার চালক মনির হোসেনকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নৌ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে মনির হোসেন নামে এক ব্যক্তি চাঁদপুর থেকে ট্রলারে যাত্রী নিয়ে শরীয়তপুর জেলার সখিপুরের আফা মোল্লার বাজারের দিকে রওনা করেন। মেঘনা নদীর রাজরাজেশ্বর এলাকায় পৌঁছার পর সিমেন্ট বোঝাই বরিশাল মুখী একটি ট্রলারের সঙ্গে যাত্রীবাহী ট্রলারটির সংঘর্ষ হয়। এ সময় শহীদুল্লাহ্ গাজী নামে এক যাত্রী নদীতে পতিত হয়ে নিখোঁজ হন।

দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মিশর আলম মোল্যা বলেন, “চাঁদপুর থেকে আফা মোল্লার বাজারে আসার পথে মনির হোসেনের ট্রলার দুর্ঘটনার শিকার হয়েছে। এ সময় শহীদুল্লাহ্ গাজী নামে একজন নিখোঁজ হয়েছেন। মনির হোসেনকে চাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

চাঁদপুর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, “দুইটি ট্রলারের সংঘর্ষে একজন নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধার করতে আগামীকাল সকাল থেকে ডুবুরি দল কাজ করবে।”