জয়ের জন্মদিনে অপু বিশ্বাসের বিশেষ আয়োজন

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | ৫:২৪ অপরাহ্ণ | 24 বার

জয়ের জন্মদিনে অপু বিশ্বাসের বিশেষ আয়োজন

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। এই ছোট্ট সুপার স্টারের জন্মদিন আজ। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে তার জন্ম হয়। আজ চার বছরে পার রাখলো জয়।

ছেলের জন্মদিনটিকে বিশেষ করে রাখতেই বিশেষ আয়োজন করছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি কমিউনিটি সেন্টারে জয়কে নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করেছেন বলে জানান অপু। সেখানে আমন্ত্রণ জানিয়েছেন শোবিজের বেশকিছু তারকাদের।

জয়কে এখন কে না চেনে। অনেকের প্রোফাইল পিকচারে দেখা যায় জয়ের ছবি।

বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে প্লে-গ্রুপে পড়ে জয়। সেখানেও বেশ জনপ্রিয় সে।

প্রসঙ্গত, বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা হয় না বলা চলে। তবে শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় জয়। এই জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে।

তার নামে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেজ রয়েছে। রয়েছে অসংখ্য আইডি। ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্তের অভাব নেই। তার ব্যক্তিগত আইডির পাশাপাশি ইনস্ট্রাগ্রামে তার নামে গ্রুপও আছে।

সব মিলিয়ে মায়ের সঙ্গে বেশ কাটছে জয়ের সময়। বড় হয়ে যেনো মানুষের মতো মানুষ হতে পারে সে। জন্মদিনে ছেলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন অপু বিশ্বাস।

বাবার কবরের ওপর টয়লেট নির্মাণ করল ছেলে!

Design & Developed by: Ifad Technology