ঢাকা, সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

‘রাঙ্গাস্থালাম’ নিয়ে ফিরছেন রাম চরণ

দক্ষিণী সিনেমার ব্যবসাসফল পরিচালক সুকুমার। ১৭ বছরের নির্মাণ ক্যারিয়ারে ১২টি সিনেমা মুক্তি পেয়েছে। যার অধিকাংশ সুপারহিট। ২০১৮ সালে মুক্তি পায়্ এ নির্মাতার আলোচিত সিনেমা ‘রাঙ্গাস্থালাম’।

রাঙ্গাস্থালাম মূলত একটি গ্রামের নাম। এই গ্রামের মানুষের সাধারণ জীবনযাবন ও এক সুদখোরকে কেন্দ্র করে গল্প এগিয়েছে। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন রাম চরণ। ৬০ কোটি রুপি বাজেটের এই সিনেমা মুক্তির পর বক্স অফিসে আয় করে ২১৬ কোটি রুপি। এবার সিনেমাটির সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম টলিউড.নেট এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক সুকুমার ও রাম চরণ আবারো একত্রে কাজ করতে যাচ্ছেন। এই জুটির জনপ্রিয় সিনেমা ‘রাঙ্গাস্থালাম’-এর সিক্যুয়েল নির্মিত হবে। আর এর মাধ্যমে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করবেন তারা। এখন অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার। বিজয় দেবরকোন্ডার সঙ্গে এ পরিচালক তার পরবর্তী প্রজেক্টের কাজ শেষ করে সিক্যুয়েলের শুটিং শুরু করবেন এই নির্মাতা।

রাম চরণ বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন। তার পরবর্তী সিনেমা ‘আচার্য’। এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রাম চরণের বাবা চিরঞ্জীবী। তার বিপরীতে অভিনয় করছেন কাজল আগরওয়াল। কোরাতলা শিবা পরিচালিত এই সিনেমা আগামী ১৩ মে মুক্তির কথা রয়েছে।