ঢাকা, রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

জেলজীবন থেকে মুক্তি পেলেন শাহরুখপুত্র

মুম্বাইয়ের আর্থার রোডের জেলজীবন থেকে অবশেষে মুক্তি পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান। শনিবার সকালে মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে বেরিয়ে নিজ বাড়ি ‘মান্নাত’র উদ্দেশে রওনা দিয়েছেন বলিউড কিং এর পুত্র।
এর আগে শুক্রবার বিকেলে ছেলে আরিয়ানকে বাড়িতে নিতে আর্থার রোডের জেলে গিয়েছিলেন শাহরুখ। তার সঙ্গী হয়েছিলেন আরেক অভিনেত্রী জুহি চাওলা। শাহরুখপুত্রের জামিনদারও হয়েছেন এ অভিনেত্রী। আরিয়ানের জন্য এক লাখ টাকার বন্ডে সই করছেন তিনি।

নিয়ম অনুযায়ী, বিকেল সাড়ে ৫টায় জেল কার্যালয়ের কাজ শেষ হয়। এদিন বিকেল সাড়ে পাঁচটার মধ্যে রিলিজ অর্ডার জমা না দিতে পারায় শুক্রবার বের হতে পারেননি আরিয়ান। শুক্রবার রাতও জেলেই কাটাতে হয় আরিয়ানকে।

শনিবার ভোরে জেলের বেল বক্স খোলা হয়। সেখানেই সারারাত পড়ে ছিল আরিয়ানের মুক্তির নির্দেশ। খামবন্দি নির্দেশ জেলের ভেতরে নিয়ে যান জেল কর্মীরা। এরপর নথি সংক্রান্ত সমস্ত কাজই শেষে এবার জেল থেকে বেরিয়ে এলেন শাহরুখপুত্র।

গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীর মাদক পার্টি থেকে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার দেখানো হয়।