ঢাকা, মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিখোঁজের একদিন পর স্কুলছাত্রের মরদের উদ্ধার

বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের মরদেহ উদ্ধার হলো একদিন পর। নেত্রকোনার পুর্বধলায় রাজধলা বিলের বড়ঘাটের পানি থেকে ময়মনসিংহের ডুবুরি দল আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় স্কুলছাত্র আকিব হাসান মাহিনের মরদেহ উদ্ধার করে।

মৃত আকিব হাসান মাহিন পুর্বধলা রাজপাড়া এলাকার ফারুক আহমেদের ছেলে। সে জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগে দশম শ্রেণির ছাত্র ছিল। এর আগে, বুধবার (১৪ মে) দুপুরে স্কুল শেষে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছিল আকিব।

আকিবের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে আকিব তার দুই বন্ধুর সাথে ঘুরতে যায়। দুই বন্ধু একই উপজেলার সাইমন ও আবির ঘুরাঘুরি শেষে বিকাল ৫ টার দিকে বাড়ি ফিরে গেলেও আকিব রাত ১০টা নাগাদ বাসায় না পৌঁছায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বৃহস্পতিবার ভোরের দিকে স্বজনরা আকিবের পরিহিত জামা ও মোবাইল পড়ে থাকতে দেখে উদ্ধার হওয়া রাজধলা বিলের উত্তর পশ্চিম কোনে। পরে স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় ময়মনসিংহের ডুবুরি দল এসে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে বেলা সাড়ে ১১ টার আকিবের মরদেহ উদ্ধার করে পরিহিত জামা ও মোবাইলের সন্নিকটেই বিলের পানি থেকে।

 

খবরের সত্যতা নিশ্চিত করে পুর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হচ্ছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।