ঢাকা, রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

টাঙ্গাইলের কালিহাতী ও মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। শুক্রবার ভোরে কালিহাতী উপজেলার বাগুটিয়ার ও মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুর সদর উপজেলার কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুনের ছেলে আব্দুল্লাহ আল অক্ষর (৬), ও তার নানী হুসেইনে আরা (৬৮), কুমিল্লার কুদ্দুস মিয়ার ছেলে প্রাইভেটকারের চালক আবুল হোসেন এবং কুড়িগ্রামের নুরুজ্জামান হুদা।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাজেদুর রহমান জানান, একটি প্রাইভেটকার ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এ সময় প্রাইভেটকারটি কালিহাতী উপজেলার বাগুটিয়া এলাকায় পৌঁছালে টাঙ্গাইলগামী গরুবাহী ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আহত হয় অন্তত তিনজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

 

অন্যদিকে, ঢাকা থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নুরুজ্জামান হুদা নিহত হন। তিনি কর্মস্থল ঢাকা থেকে ঈদ করার জন্য বাড়ি কুড়িগ্রামে যাচ্ছিলেন।