পিতা-পুত্র মিলে ১০ বছর ধরে ধর্ষণের পর…

শনিবার, ০২ নভেম্বর ২০১৯ | ১০:২৪ পূর্বাহ্ণ | 113 বার

পিতা-পুত্র মিলে ১০ বছর ধরে ধর্ষণের পর…

ফ্রান্সিস কিলিং এবং নাথানিয়েল কিলিং। বাবা ফ্যান্সিসের ৭৩ আর ছেলে নাথানিয়েল কিলিংয়ের বয়স ৩৮ বছর। বিগত ১০ বছর ধরে তারা দুটি তরুণীকে ধর্ষণ করে আসছেন। সুযোগ পেলেই তাদেরকে ধর্ষণ করেছেন তারা।

অভিযুক্ত ওই পিতাপুত্র প্রতিদিন ওই তরুণীদের ধর্ষণ করতেন। তাদের বিরুদ্ধে মোট ২১৬টি অভিযোগ আনা হয়েছে। পিতাপুত্র মিলে ২০০৭ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত এই ১০ বছর সময়ে এসব ঘটনা ঘটিয়েছেন। ঘটনাটি যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়া অঙ্গরাজ্যের।

ওয়েস্ট ভার্জিনিয়া অবস্থিত একটি চার্চের বেসমেন্টে ২৪ ঘণ্টায় তিনবার এক যুবতীকে ধর্ষণ করেছেন বাবা ফ্রান্সিস। অবশেষে পুলিশ বিষয়টি জানার পর ওই পিতা-পুত্রের বিরুদ্ধে অভিযোগ গঠন করে তাদেরকে গ্রেফতার করে। নির্যাতিত ওই দুই তরুণী তাদের আত্মীয়।

তবে তাদের মধ্যে আত্মীয়তার কেমন সম্পর্ক তা জানা যায়ানি। এছাড়া তাদের নাম পরিচয় কিছুই প্রকাশ করা হয়নি। তরুণীদের একজন অভিযোগ করেছেন, তিনি একটি হাসপাতালের বিছানায় ছিলেন। সেখানেই তাকে ধর্ষিত হতে হয় ফ্রান্সিসের দ্বারা।

গত ২৫ আগস্ট গ্রেফতার করা হয় ফ্রান্সিসকে। অভিভাবক হয়েও যৌন নির্যাতন, ধর্ষণ ও যৌন হয়রানিসহ ৫২টি অভিযোগ গঠন করা হয়েছে তার বিরুদ্ধে। অন্যদিকে তার ছেলে নাথানিয়েলকে গ্রেফতার করা হয় ২১ শে অক্টোবর। তার বিরুদ্ধে ২০টি অভিযোগ গঠন করা হয়েছে। পিতা-পুত্র উভয়ে এখন জেলে।

স্কুল ছাত্রকে গুলি করে হত্যা করলো ছাত্রলীগ সভাপতি

Design & Developed by: Ifad Technology