করোনা সংক্রমণ প্রতিরোধে ১২’হাজার পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান পানিসম্পদ উপমন্ত্রীর

রবিবার, ২৯ মার্চ ২০২০ | ৬:০৫ অপরাহ্ণ | 25 বার

করোনা সংক্রমণ প্রতিরোধে ১২’হাজার পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান পানিসম্পদ উপমন্ত্রীর

পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম ব্যক্তিগত তহবিল থেকে তার নির্বাচনী এলাকা শরীয়তপুরের নড়িয়া ও সখিপুর থানায় করোনা আতঙ্কে ঘরবন্দি সাড়ে ১২ হাজার দুস্থ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন।

রোববার (২৯ মার্চ) সকাল ১০টা থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। নড়িয়া ও সখিপুর থানা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীদের মাধ্যমে ত্রাণের চালসহ অন্যান্য খাদ্য উপকরণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

নড়িয়া ও সখিপুর থানার ২৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সাড়ে ১২ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। সহায়তার মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল ও ১টি সাবান।

এছাড়া নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন আলোচনা করেন উপমন্ত্রী।

এ বিষয়ে পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম জানান, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোনো দুর্যোগে গরিব ও মেহেনতি মানুষের পাশে ছিলেন এবং আছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কোনো গরিব না খেয়ে কষ্ট পায় না। তারই ধারাবাহিকতায় বাংলাদশ আওয়ামী লীগ করোনা দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগের পাশাপাশি নিজ উদ্যোগে এ সহায়তা দিয়েছি।

স্কুল ছাত্রকে গুলি করে হত্যা করলো ছাত্রলীগ সভাপতি

Design & Developed by: Ifad Technology