আওয়ামীলীগ নিয়ে কটুক্তিকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | ২:০৯ অপরাহ্ণ | 29 বার

আওয়ামীলীগ নিয়ে কটুক্তিকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

নারায়ণগঞ্জ সদর উপজেলার পূর্ব শাহী মহল্লায় ১৫ই অক্টোবর ২০২০ ইং রোজ মঙ্গলবার বিকাল ৫ ঘটিকার সময কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি লিটনের উদ্দ্যোগে আওয়ামীলীগ নিয়ে কটুক্তি কারিদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন ৪-৫-৬-নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ৫ নং ওয়ার্ডের মেম্বার আলাউদ্দিন হাওলাদার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আওয়ামীলীগের কর্মীরা ভদ্রলোক তাই বিএনপির কর্মীরা আওয়ামীলীগ নিয়ে কটুক্তি করার সাহস পায়। নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য খন্দকার ফারুক ওরফে ( ডাব ফারুক) তার ফেসবুক আইডিতে লিখেছেন সোচ্চার হোন কুলাঙ্গার আওয়ামী লীগের বিরুদ্ধে জেগে উঠেছে বাংলাদেশ তারা কিশের মুসলমান এদের কে অবাঞ্চিত ঘোষণা করা হোক। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে আইন প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি খন্দকার ফারুককে গ্রেফতার করা হোক। সে আওয়ামীলীগ কে কুলাঙ্গার বলেছে আমরা এর বিচার চাই। আর গত শনিবার শাহী বাজার কবরস্থানের মসজিদ নির্মাণের বিষয়টি নিয়ে মানববন্ধন করেছে আপনারা সবাই জানেন মানববন্ধনে আরো উপস্থিত ছিল হাতেগোনা কয়েকজন ছাড়া সবাই বিএনপি অনুসারী কবরস্থান কমিটির প্রধান উপদেষ্টা ও ত্রিনয়ন এর চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু আমরা তার সাথে বারবার আলোচনা করে মসজিদের কাজ করেছি তার কথা মতেই কাজ হয়েছে। এখন একটি দল কবরস্থানের মসজিদ নির্মাণ নিয়ে বিরোধিতা করছে তারা বলছে আমরা কবরস্থানের উপর মার্কেট নির্মাণ করছি আমরা আদৌ মার্কেট নির্মাণ করছি না কোথায় মার্কেট মসজিদের নিচে আগেও চারটি দোকান ছিল এখন নয়টি দোকান তৈরি করছি সেখানে কোন কবর নেই । আর মানববন্ধনে দেখলাম টেবিলের উপরে মানুষের মাথা মুন্ডু এবং হার সাজিয়ে রেখেছে আমি সাংবাদিক ও পুলিশ ভাইদের মাধ্যমে জানতে চাই এই মাথামুণ্ডু হার তারা কোথায় পেল। কবরস্থান মসজিদ কারো বাবার সম্পত্তি নয় । আমি আবারো বলছি এলাকার মানুষ জানতে চায় মানুষের মাথা মুন্ডু হার তারা কোত্থেকে পেল কোথা থেকে আনা হয়েছে এ হারগুলো। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য এম ও এফ খোকন, আনন্দ জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক মোঃ হুমায়ুন কবির, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক, পলাশ, সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ,ও আওয়ামী অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা। এবং এলাকার সকল শ্রেণী-পেশার শত শত মানুষ।

কেরানীগঞ্জ ইউপি চেয়ারম্যানের হাজার কোটি টাকার সম্পদ

Design & Developed by: Ifad Technology