ঢাকা, রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আ.লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার পাঠানটুলিতে ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। এ ছাড়া গুলিবিদ্ধ এক যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় এই ঘটনা ঘটে। রাত সোয়া ৮ টার দিকে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষ আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আজগর আলী বাবুল (৫৫) ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর এবং বিদ্রোহী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই পক্ষই গোলাগুলিতে অংশ নেয়। পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

এর আগে বিকেলে লোহার তৈরি বিপুল ব্যাটমিন্টন ব্যাট জব্দ করে পুলিশ। কিন্তু  পক্ষ থেকে ঘটনার সত্যতা জানতে চাইলে ওসব কিছু না বলে প্রসঙ্গ এড়িয়ে যান ওসি সদীপ কুমার দাশ।

সংঘর্ষে জড়ানো কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল কাদের ও নজরুল ইসলাম বাহাদুর দুই জনই ২৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর। সদ্য সাবেক কাউন্সিলর আব্দুল কাদের নগর আ.লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের অনুসারী হিসেবে পরিচিত। অপরদিকে নজরুল ইসলাম বাহাদুর শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত। আব্দুল কাদের এর আগে ২০০০ থেকে ২০১৪ সাল পর্যন্ত দুই মেয়াদে কাউন্সিলর ছিলেন।