ঢাকা, সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কালকিনিতে প্রতারক চক্রের মুলহোতা গ্রেফতার

মাদারীপুরের কালকিনিতে প্রতারকচক্রের মুলহোতা মোঃ আরবআলী মোল্লা-(৫০) নামের একজন প্রতারককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আরবআলী গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার ননীক্ষির ইউনিয়নের বড়ভাটরা গ্রামের ইয়াকুবআলী মোল্লার ছেলে। আজ শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে থানা পুলিশ।

পুলিশ, ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকার জয়নাল হাওলাদারের ছেলে মোঃ নজরুল ইসলামের কাছ থেকে সৌদি রিয়াল ও বিভিন্ন দেশের ডলার দেয়ার কথা বলে প্রতারনার মাধ্যমে চারলক্ষ্য টাকা হাতিয়ে নেয় প্রতারক আরবআলীসহ একটি প্রতারকচক্র। এ ঘটনায় ভূক্তভোগী নজরুল ইসলাম বাদী হয়ে প্রতারক আরবআলীসহ ওই চক্রের কয়েকজন সদস্যের নামে কালকিনি থানায় একটি প্রতারনা মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এস.আই সৈয়দ হাসিব আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শুক্রবার সকালে পলাতক অবস্থায় প্রতারক আরবআলীর নিজ এলাকার থেকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল বলেন, এই প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবত সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে। এবং এ ঘটনায় তার নামে থানায় মামলা হয়েছে। তাই অভিযান চালিয়ে প্রতারকচক্রের মুলহোতা আরবআলীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছি। এবং বাকিদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যহত রয়েছে।