ঢাকা, মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শরীয়তপুরে শেখ রাসেল’র জন্মদিনে জেলা পুলিশের শ্রদ্ধাঞ্জলি নিবেদন

শেখ রাসেল এর জন্মদিন এবং শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

সারাদেশের ন্যায় ১৮ অক্টোবর শেখ রাসেলের জন্মদিন এবং শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনেসকাল ৭টায় শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেলেন পুলিশ সুপার।

পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান বলেন, ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ঢাকার ধানমণ্ডিস্থ ‘বঙ্গবন্ধু ভবন’ এ জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসার কোল আলো করে শিশু রাসেলের জন্ম হয়। তিনি ছিলেন জাতির পিতার কনিষ্ঠ সন্তান। এজন্য তিনি ছিলেন পরিবারে সবার খুব আদরের। যখন তাকে নির্মমভাবে হত্যা করা হয় তখন তিনি ‘ঢাকা ল্যাবরেটরি’ স্কুলে পড়াশুনা করছিলেন। আমরা শেখ রাসেলের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা সহভাগিতা সহ তার আত্মার চিরশান্তি কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস.এম. মিজানুর রহমান, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আক্তার হোসেন সহ শরীয়তপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গউপস্থিত ছিলেন।

এছাড়াও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ এ সময় পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।