ঢাকা, রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাম্প্রতিক প্রতিটি অঘটনের সঙ্গে বিএনপি-দোসররা জড়িত: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাম্প্রতিক প্রতিটি অঘটনের সঙ্গে বিএনপি এবং তার সাম্প্রদায়িক দোসররা জড়িত। বিএনপিই শীর্ষ পর্যায় থেকে হত্যা ও সন্ত্রাসের মদদ দেয়।
বৃহস্পতিবার তার বাসভবনে ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামীকাল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়রের বিষয়ে সিদ্ধান্ত হতে পারে। চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিষয়েও আলোচনা করা হবে।

তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা বিদ্রোহ করছে এবং বিদ্রোহীদের মদদ দিচ্ছে, তাদের ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদকদের নির্দেশ দেওয়া হয়েছে।

সরকার নাকি গণতন্ত্রকে বিলীন করে ফেলছে- বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গণতন্ত্রের বিকাশ এবং এগিয়ে নিতে রাজনৈতিক দল হিসেবে আপনারা কোন দায়িত্বশীল ভূমিকা পালন করেছেন? গণতন্ত্রের সম্মুখ যাত্রায় পদে পদে যারা বাধা তৈরি করে, তারাই আবার মায়াকান্না কাঁদছে।

বিএনপি নিশ্চিত হয়েছে জনগণের ভোটে ক্ষমতায় আসতে পারবে না, সেজন্য দেশের স্থিতিশীল পরিবেশ নষ্ট করে তারা ঘোলাপানিতে মাছ শিকার করতে চায় বলেও এ সময় মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বিএনপির রাজনীতি অস্থিরতাপূর্ণ মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ অস্থিরতা ক্ষমতা ফিরে পাওয়ার, এর কারণে বিএনপি ক্রমশ হতাশাগ্রস্ত হয়ে পড়ছে।