ঢাকা, শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরোধীদের সমাবেশে লোক আসতেছে নিউজ দেন, আমাদের সম্পর্কে মিথ্যা দিয়েন না : ওবায়দুল কাদের

‘বিরোধী দল হলে নিউজ দেন- চার দিন আগে আসতেছে, লঞ্চে আসতেছে, নৌকায় আসতেছে, হেঁটে আসতেছে। দেন এটা আপনাদের ইচ্ছা। আমাদের এগুলো বারণ নেই। এগুলো আপনাদের ব্যাপার। পত্রিকার পলিসির ব্যাপার। কিন্তু আমাদের সম্পর্কে মিথ্যা খবর (আওয়ামী লীগের সম্মেলনে সংঘর্ষে আজমল হোসেনের মৃত্যু) দেওয়া থেকে বিরত থাকবেন। এটা আমার অনুরোধ।’

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে রাজধানীর বনানীতে বিআরটিএ প্রধান কার্যালয়ে জাতীয় সড়ক নিরাপত্তা কাউন্সিলের ২৯ তম সভা শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সুনামগঞ্জে দলীয় সম্মেলনে সংঘর্ষে একজনের মৃত্যুর সংবাদ প্রস্গ টেনে তিনি বলেন, ইটস এ ফলস (মিথ্যা), এটা ভুল। এখন আপনারা খবর নিতে পারেন। কী কারণে লোকটার মৃত্যু হয়েছে।

সম্প্রতি ছয়টি জেলা সম্মেলনে অংশ নেওয়ার কথা জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কোথাকার সম্মেলনে আমাদের এ ধরনের গোলমাল হয়েছে? একটা জেলা সম্মেলন- কুমিল্লায় যেটা হয়েছে, সেটা সম্মেলন থেকে অনেক দূরে। এগুলো আপনারা (সাংবাদিক) একটু খেয়াল রাখবেন।

আজমল হোসেন দুবাইয়ে ছিলেন জানিয়ে তিনি বলেন, তিনি দেশে এসেছিলেন। তার বাড়ি সম্মেলন স্থল থেকে অনেক দূরে। সম্মেলনের ধারেকাছেও ছিলেন না আজমল।

ওবায়দুল কাদের বলেন, একটা ঘটনা ঘটেছে। একটা লোক দুবাই থাকে। সে দেশে আসছে। সে তার বাড়িতে ছিলো। বাড়ি ওখান থেকে অনেক দূরে। সম্মেলনে ঘটনা ঘটেছে ১টায়। ৩টা বাজে ওর পরিবার ওকে হাসপাতালে নিয়ে গেছে।