ঢাকা, শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

তুরস্ক-মেক্সিকোতে ৬, ভারতে ৩.৬ মাত্রার ভূমিকম্প

বিশ্বকাপে আর্জেন্টিনার হারের পর কথা-কাটাকাটির জেরে দুই কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাভারের বক্তারপুর মোড়ে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- ১৭ বছরের আল আমিন ও ১৬ বছরের মেহেদী। তবে তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এছাড়া তারা কোন দলকে সাপোর্ট করেন তাও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভারের বক্তারপুর মোড়ে আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলা দেখছিল স্থানীয়রা। খেলায় আর্জেন্টিনার হেরে যাওয়াকে কেন্দ্র করে উপস্থিত দর্শকদের মধ্যে রসিকতা শুরু হয়। একপর্যায়ে কথা-কাটাকাটি হয় কয়েকজন বন্ধুর মধ্যে। দুই দলে বিভক্ত হয়ে হাতাহাতি করতে থাকে। পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় প্রতিপক্ষকে। এ ঘটনায় মেহেদী ও আল আমিন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম বলেন, আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, কাতারের লুসাইল স্টেডিয়ামে সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে যায় আর্জেন্টিনা।