ঢাকা, বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আপনারা নৌকা মার্কাকে জয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি আপনাদের কাছে ওয়াদা চাই আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।
বৃহস্পতিবার বিকেলে যশোর জেলা স্টেডিয়ামে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দেওয়া ভাষণে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে সন্ত্রাস, হত্যা, রাহাজানি, নির্যাতন আর জেল-জুলুম ও মামলা ব্যতীত জনগণকে কিছুই দিতে পারেনি। এই চক্রের ব্যাংকে রিজার্ভ ও তারল্য নিয়ে ছড়ানো গুজবে কান দেবেন না। বাংলাদেশ অর্থনৈতিকভাবে শক্তিশালী অবস্থানে রয়েছে। ব্যাংকে অর্থের কোনো সংকট নেই। প্রতিটি ব্যাংকে যথেষ্ট টাকা আছে।

তিনি আরো বলেন, আমাদের রেমিট্যান্স আসছে। বিদেশ থেকে বিনিয়োগ আসছে। আমদানি-রফতানি আয় বৃদ্ধি পেয়েছে। ট্যাক্স কালেকশন বৃদ্ধি পেয়েছে, বিশ্বের অন্যান্য দেশ যেখানে হিমশিম খাচ্ছে সেখানে বাংলাদেশ এখনো যথেষ্ট শক্তিশালী।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, এমপি শেখ হেলাল, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য, জাহাঙ্গীর কবির নানক, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার প্রমুখ।