ঢাকা, মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপি আগুন সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে: হাছান মাহমুদ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সারাদেশে বিএনপি আগুন সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে। তারা বিশ্ব ইজতেমা থেকে রংপুরে ফেরার পথে এক মুসল্লিকে পুড়িয়ে হত্যা করেছে। এক ট্রাকচালককে জীবন্ত জ্বালিয়ে দিয়েছে।
শনিবার বিকেলে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি একটি বিষধর সাপ, সুযোগ পেলেই ছোবল দেবে। আগেও তারা আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশের জনগণকে হেনস্থা করেছিল। আগুন সন্ত্রাসের মতো এবার তারা পদযাত্রায় নেমেছে। তাদের হাত থেকে জনগণকে বাঁচাতে শান্তি সমাবেশের ডাক দিয়েছে আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, অনেক বিদেশি আমাদের দেশে এসেছিলেন। বিএনপি তাদের সঙ্গে সাক্ষাৎ করার অনুমতি চেয়েছিল। কিন্তু বিদেশিরা তাদের সেই সুযোগ দেয়নি। কারণ তারা জানে বিএনপিকে সমর্থন দিলে এদেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হবে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির আমলে রংপুরে কোনো উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে আধুনিক নগরীতে পরিণত হয়েছে রংপুর। এখানে বিভাগ হয়েছে, সিটি কর্পোরেশন হয়েছে, রংপুর-ঢাকা মহাসড়ক ৬ লেনের কাজ শেষ পর্যায়ে রয়েছে। সারাদেশের মতো রংপুরেও উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে, আগামীতেও থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কমিটির সদস্য সফুরা বেগম, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম এ মাজেদ, মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন প্রমুখ।