ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সম্পদ অর্জনের রাজনীতি অর্থহীন: এলজিআরডিমন্ত্রী

এলজিআরডিমন্ত্রী মো.তাজুল ইসলাম বলেছেন, সম্পদ অর্জনের জন্য রাজনীতি করলে সেটা হবে অর্থহীন। প্রত্যেককে মনে রাখতে হবে আওয়ামী লীগ শুধু নির্বাচন এলে ভোট চাওয়ার দল না। আওয়ামী লীগ সবসময় দেশের জনগণের কল্যাণে কাজ করে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমাদের কল্যাণমূলক কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
নিজ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, আমাদের প্রত্যেক নেতাকর্মীকে নিজ নিজ অবস্থান থেকে মানুষের কল্যাণের জন্য কাজ করতে হবে। সমাজে অবিচার-অত্যাচার করে সম্পদের পাহাড় গড়লে এই সম্পদের কোনো দাম নেই।

শুক্রবার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও গ্রামে নিজ বাসভবনে উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সদস্যদের পরিচিতি সভায় এসব কথা বলেন এলজিআরডিমন্ত্রী।

সুশাসন প্রতিষ্ঠায় সবাইকে কাজ করার আহ্বান জানিয়ে তাজুল ইসলাম বলেন, বর্তমান সরকারের টানা তিন মেয়াদে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতা ও যোগ্য নেতৃত্বের কারণে দেশে যে উন্নয়ন হয়েছে, তা বিশ্বের কাছে রোল মডেল।

তিনি বলেন, আমি আপনাদের সন্তান, কিন্তু সারাদেশের মন্ত্রী। তাই পক্ষপাতিত্ব না করে সারাদেশেই সমান উন্নয়ন করেছি। দেশের সব স্থানের মতো লাকসাম-মনোহরগঞ্জেও শেখ হাসিনার সরকার নজিরবিহীন উন্নয়ন করেছে। সর্বত্র শেখ হাসিনার সরকারের উন্নয়ন অব্যাহত।

উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের সঞ্চালনায় পরিচিতি সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য আবদুল খালেক দয়াল, মাস্টার সোলাইমান, এলজিআরডিমন্ত্রীর উন্নয়ন সমন্বয়কারী ও উপজেলা আওয়ামী লীগ নেতা মো. কামাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার, মাস্টার মোবারক হোসেন, সফিকুর রহমান, অ্যাডভোকেট তানজিনা আক্তার প্রমুখ।