ঢাকা, মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে এসআইবিএল এর গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংকের সিলেট অঞ্চলের গ্রাহকদের অংশগ্রহণে এক সমাবেশ ও মতবিনিময় সভা সম্প্রতি স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

অন্যান্যের মধ্যে ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল বিভাগের প্রধান জয়নাল আবেদীন, ট্রেড ফাইন্যান্স বিভাগের প্রধান আবু রুশদ ইফতেখারুল হক, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামান, এসএমই বিভাগের প্রধান সাদাত আহমদ খান ও সিলেট অঞ্চলের প্রধান সাইফ আল আমীনসহ উক্ত অঞ্চলের শাখা প্রধান ও উপশাখার ইনচার্জ এবং সিলেট অঞ্চলের গ্রাহক, ব্যবসায়ী প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের চাহিদা ও প্রয়োজনীয়তা বিবেচনায় এনে আমানত এবং বিনিয়োগ সংক্রান্ত নানা জীবনমুখী সেবাপণ্য চালুর মাধ্যমে এসআইবিএলকে গণমানুষের ব্যাংকে পরিণত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, সিলেট অঞ্চলে ব্যবসা-বাণিজ্য, কৃষি ও এসএমই সম্প্রসারণের লক্ষ্যে ব্যাংকের নতুন জোনাল অফিস চালু করা হয়েছে। এর মাধ্যমে আরও দ্রুত ও উন্নত গ্রাহক সেবা প্রদান করা সম্ভব হবে।

উপস্থিত গ্রাহকরা তাদের বক্তব্যে এসআইবিএল এর প্রতি তাদের আস্থার কথা ব্যক্ত করেন এবং নতুন জোনাল অফিস খোলার জন্য ধন্যবাদ জানান।