ঢাকা, মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জমে থাকা পানিতে গাড়ি আটকে ভারতে তরুণীর মৃত্যু

জমে থাকা পানিতে গাড়ি আটকে ভারতে তরুণীর মৃত্যু
ভারতের বেঙ্গালুরে আন্ডারপাসে জমে থাকা পানির মধ্যে দিয়ে পার হচ্ছিল গাড়িটি কিন্তু পানির মধ্যে আটকে যায়, এতে সেখানে ডুবেই মারা যায় ২২ বছরের এক তরুণী। তার নাম ভানুরেখা, তিনি পেশায় একজন ইঞ্জিনিয়ার। ওই তরুণীর ছাড়াও পরিবারের আরো ৫ সদস্য এবং গাড়ি চালকও ছিলেন গাড়িতে। তাদের জীবিত উদ্ধার করা গেলেও বাঁচানো যায়নি ওই তরণীকে।

পুলিশ জানিয়েছে, আন্ডারপাসের জমে থাকা গাড়ি আটকে গিয়েছে বলে খবর পেয়ে ঘটনাস্থলে যায় তারা। দমকলও বাহিনীও খুব দ্রুত সেখানে পৌঁছায় কিন্তু গাড়িটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার বাসিন্দা ভানুরেখা ও তার পরিবার। একটি গাড়ি ভাড়া করে বেঙ্গালুরু শহরে ঘুরতে এসেছিলেন সবাই।

বৃষ্টির কারণে একটি আন্ডারপাসে পানি জমে যায়। ধারণা করা হচ্ছে, গাড়ির চালক ঝুঁকি নিয়েই ওই আন্ডারপাস পার করতে গিয়েছিলেন। কিন্তু গাড়িটি পানির মধ্যে আটকে যায়। এদিকে প্রত্যাক্ষদর্শীদের দাবি, পানি ভরা আন্ডারপাস দিয়ে জোরে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন চালক।

কিন্তু মাঝপথে ডুবে যায়। যাত্রীদের চিৎকার শুনে অনেকে সাহায্য করতে এগিয়ে এলেও কাউকে বের করতে পারেননি তারা।
পরে উদ্ধারকর্মীরা ভানুরেখাকে উদ্ধার করে হাসপাতালে নিলেও চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে অভিযোগ উঠেছে, হাসপাতালে নিয়ে যাওয়ার পরেও প্রাণে বেঁচে ছিলেন ভানুরেখা। কিন্তু চিকিথসকরা চিকিৎসা শুরু করতে দেরি করেন বলে দাবি পরিবার ও আত্মীয়দের।

তার পরেই মৃত্যু হয় তরুণীর। মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া জানিয়েছেন, ঘটনার তদন্ত করে দেখা হবে। মৃত তরুণীর পরিবারকে ৫ লাখ টাকা দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি।