ঢাকা, মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে দুপক্ষের সংঘর্ষ, আহত ১৫

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্য ছয় জনকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল ও গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (২২ মে) সকালে উপজেলার ঘোষখালী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ফের সংঘর্ষের এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, স্থানীয় বড়ঘাট এলাকায় একটি চায়ের দোকানে হেদায়েত হোসেনের লোকজন বসা ছিলেন। এ সময় সাগর শেখের লোকজন এসে ধাওয়া দিলে সংঘর্ষ বেধে যায়। এদের মধ্যেও দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্য নিয়ে বিরোধ চলেছিল। এ ঘটনাকে কেন্দ্র করে এই দুপক্ষের মধ্যে দেশীয় অস্ত্র অস্ত্র নিয়ে সংঘর্ষ চলে প্রায় ঘণ্টাখানেক। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছেন।  তাদের উদ্ধার করে মোল্লারহাট উপজেলার হাসপাতালে ভর্তি করা হয়। এদের মাঝে ছয়জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুমেক হাসপাতালে ও গোপালগঞ্জ হাসপাতালে রেফার করা হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখনও কোনো পক্ষ থেকেই অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।