স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর নিজেই নিজের যৌনাঙ্গ কর্তন করলেন স্বামী!

মঙ্গলবার, ০৯ জুলাই ২০১৯ | ৮:২২ পূর্বাহ্ণ | 29 বার

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর নিজেই নিজের যৌনাঙ্গ কর্তন করলেন স্বামী!

রাগের মাথায় শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর অনুতপ্ত হয়ে নিজেই নিজের যৌনাঙ্গ কর্তন করলেন স্বামী। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের গোরখপুর শহরে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে জানানো হয়েছে, স্ত্রী হত্যাকারী ওই স্বামী এখন বাবা রাঘব দাশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার বয়স ২৪ বছর।

পুলিশের দাখিল করা প্রতিবেদন অনুযায়ী, গোরখপুরের সিদ্ধার্থনগর এলাকার পোখার নামক গ্রামে ওই দম্পতি বসবাস করতেন। স্বামীর নাম আনোয়ারুল হাসান। তবে ওই প্রতিবেদনে স্বামীর হাতে হত্যার শিকার ওই নারীর নাম প্রকাশ করা হয়নি।

ঘটনাটি যখন ঘটে তখন হাসান ও তার স্ত্রী দুজনেই বাসায় ছিলেন। এক বছর আগে তার বিয়ে হয়। তার স্ত্রীর বয়স ২০ বছর। হাসান কাজ করে গুজরাটে। দুইদিন আগে সে বাড়িতে এসেছে। কিন্তু বাড়ি আসার পর স্ত্রীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হলে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে।

পরে প্রতিবেশীরা নিহত স্ত্রী এবং রক্তাক্ত অবস্থায় পরে থাকা স্বামীকে দেখতে পেয়ে পুলিশেকে খবর দেয়। পুলিশ আসার পর মরদেহটি উদ্বার করে নিয়ে যায় এবং হাসান নামের ওই হত্যাকারী স্বামীকে গ্রেফতার করে। নিহতের বাবা হাসানের নামে একটি মামলা দায়ের করেছে।

মরদেহটি উদ্ধারের পর পুলিশ সেটি ময়নাতদন্তের জন্য পাঠায়। আর এদিকে নিজের যৌনাঙ্গ কর্তন করা হাসানকে স্থানীয় হাসপাতালে দ্রুত ভর্তি করায়।

ইনজেকশন দিয়ে অজ্ঞান করে অসংখ্য তরুণীকে দিনের পর দিন ধর্ষণকারী ভুয়া ডাক্তার গ্রেফতার!

Development by: Creative it Solution