সারার সঙ্গে ঘনিষ্ঠ কার্তিক , ভিডিও ভাইরাল! (ভিডিও

শুক্রবার, ২৬ জুলাই ২০১৯ | ৫:৩৭ অপরাহ্ণ | 55 বার

সারার সঙ্গে ঘনিষ্ঠ কার্তিক , ভিডিও ভাইরাল! (ভিডিও

হালে বলিউডের অন্যতম আলোচিত জুটি নবাবনন্দিনী সারা আলী খান ও ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ান। এর আগে, কার্তিককে ‘ক্রাশ’ বলে গণমাধ্যমের মনোযোগ কেড়ে নিয়েছিলেন সাইফ আলী খানের কন্যা সারা। এবার এ যুগলকে এক সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা গেল ভারতের লখনউ-তে।

‘লাভ আজকাল ২’ সিনেমার শুটিং শেষ। তবে তারপরও কার্তিক আরিয়ানের সঙ্গেই বেশিরভাগ সময় দেখা যাচ্ছে সারাকে। অনেকেরই প্রশ্ন তবে কি কার্তিকের সঙ্গে সারার প্রেমটা জমে উঠেছে?

অবশ্য সারা বরাবরই কার্তিকের প্রতি ভালোলাগার কথা স্বীকার করে আসছেন। কিন্তু তারা যে প্রেম করছেন, সে কথা কার্তিক বা সারা কেউই স্বীকার করেন নি। তবে মাঝে মধ্যেই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় কার্তিক ও সারাকে।

সম্প্রতি, যুক্তরাজ্যে মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলী খানের সঙ্গে ছুটি কাটিয়ে ফেরার সময় বিমানবন্দরে তাদের আনতে যান কার্তিক। তা নিয়ে অনেক জল ঘোলা হয়।

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল লখনউ-তে সারা ও কার্তিকের একসঙ্গে সময় কাটানোর ছবি, হাত ধরে ঘুরে বেড়ানোর ছবি।

জানা গেছে, কার্তিক লখনউ-এ আছেন তার আগামী সিনেমা ‘পতি পত্নী অউর বো’র শুটিংয়ের জন্য। ওই ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে অনন্যা পাণ্ডে ও ভূমি পেডনেকরকে। তবে সম্প্রতি কার্তিকের সঙ্গে দেখা করতে লখনউ পৌঁছান সারা। একটি রেস্তোরাঁ থেকে তাদের বের হতে দেখে উপচে পড়ে মানুষের ভিড়। তবে এসব কিছুর মধ্যেই সারা আলী খানকে আগলে রাখেন কার্তিক।

এছাড়াও তাদেরকে একসঙ্গে হাত ধরে চোখে চোখ রেখে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

উল্লেখ্য, বর্তমানে ইমতিয়াজ আলীর ‘লাভ আজকাল-২’ ছবিতে কার্তিক ও সারা জুটির রসায়ন দেখার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা। জানা গেছে, আগামী বছর মুক্তি পাবে ছবিটি।

সম্রাটের বিরুদ্ধে অস্ত্র-মাদক মামলার তদন্তে ডিবি

Design & Developed by: Ifad Technology