তরুণ লেখকদের পথ দেখাবে জাতীয় লেখক পরিষদ

মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | ৭:২০ পূর্বাহ্ণ | 118 বার

তরুণ লেখকদের পথ দেখাবে জাতীয় লেখক পরিষদ

যশোরে জাতীয় লেখক পরিষদ এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ সেপ্টেম্বর যশোর জে এফ সি ভি আই পি লাউঞ্জে লেখক,গবেষক,দারুল আরকাম মাদরাসা যশোরের নায়েবে মুহতামিম ও মুহাদ্দিস মুফতী উবায়দুল্লাহ শাকির এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, জাতীয় লেখক পরিষদ দেশব্যাপী প্রস্তুতিমূলক সভার আয়োজন করেছে। তার ধারাবাহিকতায় আজকের এ আয়োজন। এতে ব্যাপক নবীন ও প্রবীণ লেখকদের উপস্থিতি প্রমাণ করে জাতীয় লেখক পরিষদ লেখকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম হবে। উপস্থিত লেখকরা আরো বলেন, তরুণ লেখকদের সিলেবাসের মাধ্যমে জাতীয় লেখক পরিষদ তরুণ লেখকদের পথ দেখাবে। আনুষ্ঠানিক আত্মপ্রকাশের পর নিয়মতান্ত্রিক কাজ শুরু হবে। ইতিমধ্যে দেশের নবীন ও প্রবীণ লেখকরা সে লক্ষ্যে কাজ করছেন।
সভায় উপস্থিত ছিলেন দড়াটানা মাদরাসার মুফতী ও মুহাদ্দিস, লেখক ও গবেষক মুফতী আরিফুল ইসলাম ফায়সাল, রেলষ্টেশন মাদরাসার মুফতী ও মুহাদ্দিস মুফতী আবদুর রহমান রহমানী, দড়াটানা মাদরাসার মুফতী ও মুহাদ্দিস মুফতী আমানুল্লাহ কাসেমী, দারুল আরকাম মাদরাসার মুফতী ও মুহাদ্দিস রফিক শোয়াইব, বারান্দীপাড়া মাদরাসার মুফতী আবু হুরায়রা, দারুল আরকাম মাদরাসার মুফতী ও মুহাদ্দিস মুফতী তাওহীদুর রহমান,মাছনা মাদরাসার মুফতী ছফিউল্লাহ, বকচর মাদরাসার মুফতী ও মুহাদ্দিস মুফতী জাহিদুল ইসলাম, দারুল আরকাম মাদরাসার মুফতী ও মুহাদ্দিস মুফতী অহিদুর রহমান, টালিখোলা মাদরাসার মুফতী জাহিদুল ইসলাম, দারুল উলুম মাদরাসার মুফতী মাহদী হাসান প্রমুখ। উল্লেখ্য, যারা উপস্থিত হয়েছেন তাদের প্রত্যেকেরই কয়েকটি করে বই প্রকাশিত হয়েছে।

সাংবাদিক মোস্তফার নির্যাতন ঘটনা জানতে বিএমএসএফ’র  টিম কক্সবাজার যাচ্ছেন

Design & Developed by: Ifad Technology