‘রাব্বানী ডাকসু থেকে পদত্যাগ না করলে আমরা পদক্ষেপ নেব’: ভিপি নূর

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ | ৮:৪৫ পূর্বাহ্ণ | 25 বার

‘রাব্বানী ডাকসু থেকে পদত্যাগ না করলে আমরা পদক্ষেপ নেব’: ভিপি নূর

দুর্নীতি ও চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের পদ হারানো ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর পদত্যাগ দাবি করেছেন ডাকসু ভিপি নুরুল হক নূর।

রাব্বানী স্বেচ্ছায় পদত্যাগ না করলে তার বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

মঙ্গলবার ডাকসু ভবনে নুরুল হক নূর তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।

তিনি বলেন, ‘ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। তাকে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। সুতরাং আমি মনে করি যে তিনি নৈতিক মর্যাদা হারিয়েছেন এবং তার ডাকসুর পদে থাকার কোনো প্রশ্নই আসে না।’

তিনি আরও বলেন, ‘আমি ইতিমধ্যেই ডাকসুর সভাপতি অধ্যাপক মো. আখতারুজ্জামানের সাথে সাক্ষাত করেছি এবং এ বিষয়ে মিটিং ডেকে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে লিখিতভাবে তাকে জানিয়েছে। বিভিন্ন ছাত্র সংগঠনও তার (রাব্বানীর) পদত্যাগ দাবি করেছে।’

‘আমি আশা করি রাব্বানী শিগগিরই তার পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করবেন এবং যদি তিনি পদত্যাগ না করেন তাহলে আমরা তার বিরুদ্ধে পদক্ষেপ নেব। কারণ এমন দুর্নীতিগ্রস্ত ব্যক্তির সাথে আমি কাজ করবো না,’ যোগ করেন তিনি।

প্রসঙ্গত, ছাত্রলীগের নেতৃত্ব দেয়া সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিভিন্ন কর্মকাণ্ডে ক্ষুদ্ধ হয়ে শনিবার তাদের পদ থেকে সরিয়ে দেয়া হয়।

সম্রাটের বিরুদ্ধে অস্ত্র-মাদক মামলার তদন্তে ডিবি

Design & Developed by: Ifad Technology