ঢাকা, বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ডিএমপি’র শ্যামপুর জোনের এসি শাহ আলম কর্তৃক গণমাধ্যমকর্মী  লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন

অদ্য ১৪ অক্টোবর সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাব এর সামনে শ্যামপুর জোন এর এসি শাহ আলম কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত করায় তিব্র নিন্দা ও প্রতিবাদে মানববন্ধন অনুস্ঠিত হয় ।
গত ১০ অক্টোবর সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ডিএমপির কদমতলী থানাধীন পলাশপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইদুল এর চাঁদাবাজি ও নিরীহ লোকদের মিথ্যা মামলায় ফাঁসানো সহ  ক্রসফায়ারের হুমকি প্রদানের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের সংবাদ বাংলাদেশের বিভিন্ন  গনমাধ্যমে প্রকাশিত হয়।গত ১১ অক্টোবর  সোমবার দুপুর ২:৪৫ মিনিটের সময় প্রকাশিত পত্রিকা গুলোর সৌজন্য কপি  শ্যামপুর জোন‘র সহকারী উপ-পুলিশ কমিশনার(এসি) শাহ আলম এর কার্যালয়ে নিয়ে গেলে সাংবাদিক সুজন শেখকে লাঞ্ছিত করেন এসি শাহ আলম।
এই বিষয়ে লাঞ্ছিত সাংবাদিক জানান তিনি পত্রিকা দেবার জন্য অফিসে প্রবেশ করলে এসি পত্রিকা দেখে রেগে সাংবাদিক এর উপরে পত্রিকা ছুড়ে মারেন এবং হুমকি দিয়ে বলেন পুলিশের বিরুদ্ধে নিউজ করো, কত বড় সাহস এবং তিনি দেখে নিবেন বলে জানান।
এই বিষয়ে সাংবাদিক মহল ক্ষোভ প্রকাশ করে সহকারী উপ পুলিশ কমিশনার(এসি) শাহ আলম‘র দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সর্বস্তরের সাংবাদিকদের নিয়ে অদ্য বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ ও মানববন্ধন করে।