ঢাকা, মঙ্গলবার, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পরীমনি-তামিম হাসানের সম্পর্কের ঘোষণা

অনলাইন ডেস্ক : অনেকদিন ধরেই চিত্রনায়িকা পরীমনি ও বিনোদন সাংবাদিক তামিম হাসানের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। কিন্তু সরাসরি এ বিষয়ে কখনই মুখ খোলেননি তারা। তবে এবার অবশ্য এ বিষয়ে সোস্যাল মিডিয়ায় ঘোষণা দিয়েছেন তামি। ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীমনির সঙ্গে সর্ম্পকের বিষয়ে ওই ঘোষণা দেন তিনি। তামিম হাসান ফেসবুকে সিঙ্গেল থেকে ‘গট ইনগেজ টু পরীমনি’ স্ট্যাটাস দেন গত বৃহস্পতিবার।

অন্যদিকে পরীমনি ভালোবাসা দিবসে তার তামিমের সঙ্গে একই রঙের পোশাক পরে বেশকিছু রোমান্টিক ছবি ফেসবুকে পোস্ট করেন। এ সময় পরীমনি তার স্ট্যাটাসে লিখেন, ‘আমি মনে করি ভালোবাসা দিবস এমন একটি দিন, তোমার স্পেশাল মানুষটির সঙ্গে সুন্দর সময় কাটানোর দিন।’

উল্লেখ্য, পরীমনি মডেলিং এর পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘ধুমকেতু’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’ ইত্যাদি। এদিকে একটি এফএম রেডিওতে ‘লাভগুরু’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচনায় আসেন তামিম হাসান। তিনি দেশের একটি জাতীয় দৈনিকের বিনোদন বিভাগে কর্মরত।