ঢাকা, রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল তিন শিক্ষার্থীর

চাঁদপুরের কচুয়া বিশ্ব রোড এলাকায় ঢাকাগামী একটি বাসের ধাক্কায় তিন কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার চালকসহ দুইজন।

নিহত তিনজন হলেন কচুয়ার পালাখাল এলাকার কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের স্নাতকোত্তরের শিক্ষার্থী ঊর্মি মজুমদার ও কোয়া এলাকার মাহবুব আলম রিফাত, নিশ্চিন্তপুর এলাকার বাসিন্দা চাঁদপুর সরকারি কলেজের স্নাতক শিক্ষার্থী সাদ্দাম হোসেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে বিশ্ব রোড কড়ইয়া ডাক্তার বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন অটোরিকশার যাত্রী বালিয়াতলি গ্রামের মুখলেছুর রহমানের ছেলে মো. ইব্রাহীম ও নিশ্চিন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে অটোরিকশা চালক মনির হোসেন।

গুরুতর আহত চালক মনিরকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত ইব্রাহীম উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় বাসিন্দারা জানান, সকালে বাসটি কচুয়া থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল এবং সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে হাজীগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। ঘটনাস্থলে পৌঁছলে দ্রুতগামী অটোরিকশা বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে উল্টে যায় এবং ঘটনাস্থলে উমা, সাদ্দাম ও রিফাত নিহত হন। চালক মনিরসহ যাত্রী ইব্রাহীম আহত হন।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সালাহ উদ্দিন মাহমুদ বলেন, আহত দুইজনের মধ্যে মনির হোসেনের অবস্থার অবনতি হওয়ায় কুমিল্লা মেডিকেলে রেফার করা হয়েছে। ইব্রাহীম চিকিৎসাধীন।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনের লাশ উদ্ধার করেছে। বাসটি স্ট্যান্ডে আছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।