ঢাকা, শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহে পরিবহন ধর্মঘট স্থগিত

গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত দ্রুত সড়ক সংস্কারের দাবিতে ডাকা ময়মনসিংহ বিভাগের পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে। ধর্মঘট স্থগিত ঘোষণার পর চার জেলায় যান চলাচল স্বাভাভিক হয়।
রোববার বেলা ১১টার দিকে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে ধর্মঘট স্থগিতের ঘোষণা দেয় ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও জিলা মোটর মালিক সমিতি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জিলা মোটর মালিক সমিতির সভাপতি মো. মমতাজ উদ্দিন মন্তা। লিখিত বক্তব্যে জানানো হয়, যোগাযোগ সচিবের অনুরোধ ও আশ্বাস এবং বিভাগীয় কমিশনারের সঙ্গে ২৬ জানুয়ারি আলোচনা আহ্বানের পরিপ্রেক্ষিতে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পরিবহন ধর্মঘট স্থগিত ঘোষণা করা হয়। ময়মনসিংহের বিভাগীয় কমিশনারের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত ঘোষণা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সহসভাপতি শংকর সাহা, জিলা মোটর মালিক সমিতির কোচ বিভাগের সম্পাদক সোমনাথ সাহা প্রমুখ।

এর আগে, সৃষ্ট জনদুর্ভোগ নিরসনে দৃশ্যমান উদ্যোগ নেয়ার দাবি জানিয়েছিল ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টিজ ও ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতি। এজন্য ১৫ জানুয়ারি পর্যন্ত আল্টিমেটাম দেওয়া হয়েছিল। তবে বেঁধে দেওয়া সময়ের মধ্যে দৃশ্যমান কোনো উদ্যোগ না নেয়ায় রোববার ভোর থেকে বৃহত্তর ময়মনসিংহ থেকে ঢাকামুখী সব যান চলাচল বন্ধ থাকে।