সেবা পাওয়া নাগরিক অধিকার, সেবা দেওয়া পুলিশের দায়িত্ব : পুলিশ সুপার, রংপুর।

রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৭:২৫ পূর্বাহ্ণ | 60 বার

সেবা পাওয়া নাগরিক অধিকার, সেবা দেওয়া পুলিশের দায়িত্ব : পুলিশ সুপার, রংপুর।

১৮ জানুয়ারি ২০২০ খ্রিঃ রংপুরের গংগাচড়া মডেল থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা, শনিবার বেলা ১৪.৩০ ঘটিকায় অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়। গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ, সুশান্ত সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন…..
জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম-বার, পিপিএম পুলিশ সুপার, রংপুর।

অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় গংগাচড়া মডেল থানার পুলিশ সদস্য ও সদস্যাদের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগনের শোষক নয়, সেবক হিসেবে কাজ করতে হবে। তাহলেই জনগনের আস্থা অর্জন করা সম্ভব। পুলিশ সদস্যদের ন্যায় নিষ্ঠা সততার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান। সভায় গংগাচড়া মডেল থানার সকল এসআই ও এএসআই সহ পুলিশ সদস্য/সদস্যারা উপস্থিত ছিলেন। অপরাধ সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারী পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি, গংগাচড়া থানার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়।

গংগাচড়া মডেল থানায় আয়োজিত অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন….. জনাব, আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অপরাধ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত, রংপুর, জনাব, ফজলে এলাহী, অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত(ডিএসবি) রংপুর,এবং জনাব আবু তৈয়ব মোঃ অারিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল রংপুর।

অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের নবম শ্রেণিতে উত্তীর্ণের নির্দেশনা

Design & Developed by: Ifad Technology