ঢাকা, সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ঘোড়াঘাট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

নবাগত ওসিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন ঘোড়াঘাট প্রেসক্লাব আহবায়ক কমিটি'র সকল সদস্য।
দিনাজপুরের ঘোড়াঘাট থানায় যোগদান করা নবাগত ওসি আবুল হাসান কবিরের সাথে ঘোড়াঘাট প্রেসক্লাবের আহবায়ক কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ঘোড়াঘাট প্রেসক্লাবের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক আনভিল বাপ্পী উদ্দ্যোগে সদস্য সচিব এস এম আরিফুল ইসলাম জিমনের নেতৃত্বে প্রেসক্লাবের সকল সদস্য’র উপস্থিতিতে গতকাল সোমাবার (১৩ই সেপ্টেম্বর) বেলা ১১টায় ঘোড়াঘাট থানায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় অফিসার ইনচার্জ আবুল হাসান কবির সকল সাংবাদিকগনের উদ্দেশ্যে বলেন, পুলিশ সাংবাদিকের প্রায় একই রকম ভাবে মানুষের কল্যানকর সেবার লক্ষ্যে কাজ করতে হয়, তাই ঘোড়াঘাট থানাবাসীকে হয়রানী মুক্ত সেবা প্রদানের লক্ষ্যে আমরা পারস্পারিক সহযোগিতার মাধ্যমে কাজ করে যাবো। উপজেলা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি সভাবিক রাখতে, মাদক বলেন বিক্রয় এবং সেবন নির্মূল করতে, এছাড়াও সকল রকমের অপরাধ দমনে ঘোড়াঘাট প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন। তিনি আরো বলেছেন আমার নিকট একজন বিপদে পড়ে যখন আসে তখন অবশ্যই আমি সবার আগে তার কথা শুনবো এবং আমার স্থান হতে শতভাগ আইনি সেবা তাকে প্রদানে সচেষ্ট থাকবো। ঘোড়াঘাট বাসী সহ আপনাদের সকলের সহযোগিতায় আমি সকলের আস্থার একটি থানা হিসেবে ঘোড়াঘাটকে গড়ে তুলতে কাজ করে যাবো।
মতবিনিময় শেষে ঘোড়াঘাট প্রেসক্লাবের আহবায়ক কমিটির পক্ষ্য থেকে একটি তালিকা হস্তান্তর করা হয়েছে নবাগত অফিসার ইনচার্জ আবুল হাসান কবিরের নিকট।
উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক জিল্লুর রহমান, সাংবাদিক সামছুল ইসলাম সামু, সাংবাদিক একরামুল হক সহ সাংবাদিক ফরিদুল ইসলাম, সাংবাদিক  মীর হান্নান সাংবাদিক ইফতেখার আহমেদ বাবু, সাংবাদিক সুলতান কবির, সাংবাদিক আবু সুফিয়ান, সাংবাদিক রাফসান জনি শুভ, সাংবাদিক নাসিম মিয়া ও সাংবাদিক শহিদুল আলম(শহিদ)।